রাঙামাটিতে সেনাবাহিনী কর্তৃক এক ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ, খোঁজ পাচ্ছে না পরিবার

0

রাঙামাটি ।। রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দ্যা এলাকা থেকে বিজয় লাল চাকমা (৪৬) নামে এক ব্যক্তিকে সেনাবাহিনীর একদল সদস্য কর্তৃক তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত সোমবার (২০ সেপ্টেম্বর ২০২১) দুপুরে কাইন্দ্যা মুখ এলাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

ভুক্তভোগী বিজয় লাল চাকমা বালুখালী ইউনিয়নের কাইন্দ্যার সুব্রত চাকমার ছেলে।

জানা যায়, গত ২০ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ২:৩০ টার দিকে বিজয় লাল চাকমা একটি ট্রলার বোট যোগে রাঙামাটি শহর থেকে বাড়িতে ফিরছিলেন। তিনি কাইন্দ্যা মুখ নামক স্থানে পৌঁছলে সেনাবাহিনীর একটি স্পীড বোট এসে ট্রলার বোটটিকে থামায়। এসময় সেনা সদস্যরা ট্রলার বোটের যাত্রীদের কাছ থেকে কে বিজয় লাল চাকমা জানতে চায়। বিজয় লাল চাকমা নিজেকে পরিচয় দিলে, সেনা সদস্যরা তাকে বোট থেকে নামিয়ে তাদের স্পীড বোটে তুলে নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এরপর থেকে বিজয় লাল চাকমার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে পরিবারের লোকজন জানিয়েছেন। এ নিয়ে উদ্বেগের মধ্যে রয়েছেন বলে তারা জানান।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More