রাঙামাটির কাউখালি উপজেলায় ১৪৪ ধারা জারি

0

সিএইচটিনিউজ.কম
KawkhaliUpazilaRangamati-map2-245x300রাঙামাটি: রাঙামাটির কাউখালি উপজেলা সদরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) ও জনসংহতি সমিতি(সন্তু গ্রুপ) একই স্থানে সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সোমবার সকাল দশটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত উপজেলা সদর এলাকায় তা বলবৎ থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আক্তার।

রাঙামাটিতে প্রস্তাবিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিত রাখাসহ কয়েকটি দাবিতে ইউপিডিএফ উপজেলা পরিষদ চত্বরে সমাবেশের কর্মসূচী ঘোষণা করে। একইস্থানে একই সমাবেশ ও স্মারকলিপি দেয়ার কর্মসূচি ঘোষণা করে জনসংহতি সমিতিও। ফলে সংঘাতের আশংকায় কোন পক্ষকেই অনুমতি না দিয়ে ১৪৪ ধারা জারি করলো প্রশাসন।

কাউখালি থানার অফিসার ইনচার্জ নীলু কান্তি বড়ুয়া জানিয়েছেন, সোমবার সকাল দশটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ১৪৪ জারি থাকবে,কেউই কর্মসূচী পালন করতে পারবেনা। জনগণের নিরাপত্তা ও জানমাল রক্ষায় প্রশাসন ১৪৪ ধারা জারি করতে বাধ্য হয়েছে বলে জানান তিনি।

এদিকে বাঘাইছড়ি উপজেলা সদরে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি ও জনসংহতি সমিতি(এমএনলারমা) একইস্থানে সমাবেশ ঢাকায় সেখানেও আজ সোমবার সকাল ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারি জারি করা হয়। সেখানে ১৪৪ ধারা চলছে ।
————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More