রাঙামাটির ঘাগড়ায় এক পাহাড়ির দোকান ভাঙচুর ও দুই ছাত্রকে মারধর করেছে সেটলাররা

0

18424241_1839832816338202_4567468374441746967_nরাঙামাটি : রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া কলেজ যাত্রী ছাউনির পাশে এক পাহাড়ির দোকানে অতর্কিতে হামলা চালিয়ে দোকানের আসবাবপত্র ভাঙচুর, মালামাল তছনছ ও দুই ছাত্রকে মারধর করেছে সেটলাররা।

আজ রবিবার (১৪ মে) সকাল ১০টার দিকে সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় রাঙামাটিতে আয়োজিত সমাবেশে যোগদানের জন্য কাউখালী উপজেলা থেকে আসা সেটলারদের বহনকারী একটি গাড়ি ঘাগড়া কলেজ যাত্রী ছাউনির সামনে এসে থামায়। সেটলাররা গাড়ি থেকে নেমে যাত্রীছাউনির লাগোয়া মায়াধন চাকমা, পিতা-বাত্যে চাকমা’র দোকানে হামলা চালায়। এ সময় সেটলাররা দোকানের আসবাবপত্র ভাঙচুর, মালামাল তছনছ এবং তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। উগ্রসাম্প্রদায়িক মানসিকতা সম্পন্ন সেটলারদের উগ্র আচরণ দেখে তিনি দোকানের পিছনে লুকিয়ে থাকেন।

সেটলাররা দোকানদারকে খুঁজে না পেয়ে পরে যাত্রী ছাউনিতে থাকা দুই ছাত্রকে মারধর করে। এ সময় জনমনে আতঙ্ক দেখা দেয়।

মারধরের শিকার ছাত্ররা হলেন-১) দেবাশীষ চাকমা(১৪), পিতা-ধনমনি চাকমা ও ২) উত্তম চাকমা(১৩), পিতা-উপেন্দ্র চাকমা। দুজনেই ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে পড়াশুনা করেন।

পরে সেটলাররা সমাবেশে যোগদানের উদ্দেশ্যে রাঙামাটির দিকে চলে যায়।

—————————-

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন। 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More