রাঙামাটির বন্দুকভাঙায় সন্ত্রাসী হামলায় নিখোঁজ ইউপিডিএফ সদস্য সুসময় চাকমার লাশ উদ্ধার

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
রাঙামাটি: রাঙামাটি সদরের বন্দুকভাঙায় ইউনিয়নের চেয়ারম্যান টিলা নামক স্থানে গত বুধবার জেএসএস(সন্তু গ্রুপ)-এর সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় নিখোঁজ ইউপিডিএফ সদস্য সুসময় চাকমা ওরফে কাপন-এর লাশ কাপ্তাই লেক থেকে উদ্ধার করা হয়েছে।

আজ ২৯মার্চ শনিবার সকালে ঘটনাস্থলের কিছু দূরে তার মরদেহ কাপ্তাই লেকের পানিতে ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন  তাকে পানি থেকে তুলে নিয়ে এসে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে লাশটি তার আত্মীয়দের হাতে দেয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, গত ২৬ মার্চ  বুধবার সকালে ইঞ্জিনচালিত বোটযোগে সাংগঠনিক কাজে যাবার পথে সুসময় চাকমা ও পিকাশ চাকমা বন্দুকভাঙার চেয়ারম্যান টিলা নামক স্থানে সন্তু গ্রুপের সন্ত্রাসীদের সশস্ত্র হামলার শিকার হন। এ সময় তারা জীবন বাঁচানোর তাগিদে পানিতে ঝাঁপ দেন। পরে পিকাশ চাকমাকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও সুসময় চাকমা নিখোঁজ হন।  নিখোঁজ হওয়ার তিনদিন পর তার লাশ উদ্ধার হলো।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More