রাঙামাটির বাঘাইছড়ি-সাজেকে সুধাসিন্ধু খীসার নির্বাচনী সভা

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
10th parlament electionআসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙামাটি আসনে জেএসএস(এম এন লারমা) মনোনীত প্রার্থী সুধাসিন্ধু খীসা আজ শুক্রবার সকালে বাঘাইছড়ি উপজেলা ও সাজেকে  নির্বাচনী সভা করেছেন। তিনি সকালে সাজেক ইউনিয়নের মাজালঙ নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে প্রথম নির্বাচনী সভা করেন। এ সময় উক্ত নির্বাচনী সভায় অনেক গণমান্য ব্যক্তি অংশ নেন। সুধাসিন্ধু খীসা তাঁর নির্বাচনী প্রতীক বই মার্কায় ভোট দেবার জন্য জনগণকে আহ্বান জানান। উক্ত সভায় সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অতুলাল চাকমা বক্তব্য রাখেন। এসময় তিনি পার্বত্য জুম্ম জনগণের প্রতিনিধিত্বশীল বিবদমান পার্টিসমূহকে এক ও ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের মাঠে লড়াই করার আহ্বান জানান।

এরপর তিনি গঙ্গারামমুখ এলাকার উজো বাজারে এক সভায় যোগদান করেন। উক্ত সভা শেষ করার পরে তিনি রূপকারী ইউনিয়নে সভা করার জন্য রওনা দেন।

সভায় সফরসঙ্গী হিসেবে তার সাথে রয়েছেন জনসংহতি সমিতি(এমএন লারমা) খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ডা: যুগল চাকমা,  জেএসএস(এমএন লারমা)-র কেন্দ্রীয় সদস্য বিপুলেশ্বর চাকমা, জেএসএস(এমএন লারমা) বাঘাইছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক জ্ঞানদ্বীপ মেম্বার।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More