রাঙামাটির রাজস্থলীতে স্বতন্ত্র প্রার্থী সুধাসিন্ধু খীসার গাড়ি লক্ষ্য করে গুলি!

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
রাঙামাটি রাজস্থলী উপজেলায় আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেএসএস(এমএন লারমা)-এর সভাপতি সুধাসিন্ধু খীসার গাড়ি লক্ষ্য করে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। আজ ২৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

Arms-attackজানা যায়, আজ মঙ্গলবার রাজস্থলী উপজেলায় নির্বাচনী প্রচারণা শেষে সুধাসিন্ধ খীসা তার সফরসঙ্গী সহ রাঙামাটি ফিরছিলেন। ফেরার পথে রাজস্থলী-বাঙালহালিয়া সড়কের লংগদু নামক স্থানে তাদের বহনকারী গাড়ি লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি চালায় সন্ত্রাসীরা। গাড়িতে সুধাসিন্ধু খীসার সফরসঙ্গী সহ কয়েকজন পুলিশ সদস্যও ছিল। তবে সন্ত্রাসীদের গুলিতে গাড়ির কাঁচ ভেঙ্গে গেলেও সুধাসিন্ধু খীসাসহ অন্যান্যরা অক্ষত রয়েছেন বলে জানা গেছে। হামলার পর তারা পাশ্ববর্তী আনসার ক্যাম্পে আশ্রয় নিয়েছে।

জনসংহতি সমিতি(এমএন লারমা) এ ঘটনার জন্য জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও প্রচারণায় বাধাদানের দায়ে উষাতন তালুকাদারের বিরুদ্ধে নির্বাচনী বিধি মোতাবেক পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছে। তবে এ ব্যাপারে সন্তু গ্রুপের কারোর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More