রাঙ্গামাটিতে সন্ত্রাসী সর্দার বর্মা পেলে ও শক্তিমানে’র কুশপুত্তলিকা দাহ

0

রাঙ্গামাটি : রাঙ্গামাটি সদরের বোধিপুর এবং নান্যাচর রামহরি পাড়ায় সেনা-সৃষ্ট নব্যমুখোশ সন্ত্রাসী সর্দার তপনজ্যোতি চাকমা (বর্মা) ও তাদের অন্যতম সহযোগি, প্রশ্রয়দাতা, সেনা-দালাল জেএসএস(এমএনলারমা) সংস্কারপন্থী নেতা তাতিন্দ্র লাল চাকমা (পেলে) এবং শক্তিমান চাকমা’র কুশপুত্তলিকা দাহ করে তাদের প্রতি ঘৃণা-ধিক্কার জানান বিক্ষুদ্ধ এলাকাবাসী।

আজ ১২ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ২ টায় বোধিপুরে পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহি বৈসাবি (বৈসু-সাংগ্রাই-বিঝু)’তে শান্তিপূর্ণ পরিবেশ এবং নিরাপত্তা প্রদানসহ রাষ্ট্রীয় বাহিনীর লালিত সন্ত্রাসী সর্দার বর্মা ও তাদের অন্যতম মদদদাতা সেনা-দালাল জেএসএস (এমএনলারমা) সংস্কারপন্থী নেতা পেলে এবং শক্তিমান চাকমা’র জাতবিরোধী সন্ত্রাসী কার্যক্রম বন্ধের দাবিতে কুশপুত্তলিকা দাহ করা হয়।

অপরদিকে একই সময় এবং দাবিতে নান্যাচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের রামহরি পাড়ায়ও নব্য মুখোশ সন্ত্রাসী সর্দার বর্মা এবং মদদদাতা নেতাদের কুশপুত্তলিকা দাহ করেন এলাকাবাসী।

এসময় এলাকার জনসাধারণ তাদের জাতবিরোধী কর্মকাণ্ডের তীব্র নিন্দা, ধিক্কার ও প্রতিবাদ জানান। তারা অবিলম্বে নব্য মুখোশ সন্ত্রাসী সর্দার বর্মা এবং তাদের মদদদাতাদের গ্রেফতার পূর্বক শাস্তি প্রদানের দাবি করেন।

————————–

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More