রাজশাহীর পুঠিয়ায় সাঁন্তাল নারীকে হত্যা, মামলা দায়ের

0

রাজশাহী ।।  রাজশাহীর পুঠিয়ায় মেরিনা মার্ডি (৩৫) নামের তিন সন্তানের জননী এক সাঁন্তাল নারীকে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাড়ির অদূরে থাকা একটি কলাবাগান থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে।

এ ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত মেরিনা মার্ডি রাজশাহীর পুঠিয়া উপজেলার আটভাগ সাঁন্তাল গ্রামের নরেন মার্ডির স্ত্রী।

নিহতের পরিবারের অভিযোগ দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করেছে।

জানা যায়, সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মেরিনা মার্ডি বাড়ি থেকে বের হন। এরপর থেকে নিখোঁজ ছিলেন বাড়ির লোকজন তাকে সারারাত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি। পরদিন মঙ্গলবার দুপুরে স্থানীয়রা একটি কলাবাগানে তার মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের স্বামী নরেন মার্ডি অভিযোগ করে বলেন, তার স্ত্রীকে দুর্বৃত্তরা ধর্ষণের পর হত্যা করে ফেলে রেখে গেছে। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন আছে। তিনি এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি করেন।

এ ঘটনায় নিহতের মা সুরোজ মার্ডি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়।

ঘটনার পর থেকে এই হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটনে মাঠে সার্বক্ষণিক পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More