রাজস্থলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রম্ত ৮ পরিবারকে ইউপিডিএফ-এর ত্রাণ বিতরণ

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাইচা মুখ পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে ইউপিডিএফ-এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টার সময় ইউপিডিএফ-এর পক্ষে ত্রাণ বিতরণ করেন রিপন চাকমা ও চিনু মারমা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য ১৬টি কম্বল, ১৬টি লুঙ্গি ও ১ বস্তা চাউল দেয়া হয়। এ সময় স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও মুরুব্বীরা উপস্থিত ছিলেন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো, মংবই মারমা, আতুইমং মারমা, মংশিউ মারমা, আনুমং মারমা, মংথোয়াইচিং মারমা, ক্যচিংমং মারমা, থুইহ্লাঅং মারমা ও উচাইনু মারমা।

উল্লেখ্য যে, গতকাল বুধবার সকাল ১১টার সময় একটি বসতঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডেসুত্রপাত হয়দূর্গম এ এলাকায়অগ্নি নির্বাপনের কোন ব্যবস্থা না থাকায় মূহুর্তের মধ্যে সব ঘর আগুনে পুড়েছাই হয়ে যায়আগুনে ঘরে থাকা তাঁদেরপাদিত ধান, হলুদসহ বিভিন্নকৃষিপণ্যও পুড়ে যায়এ অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More