রাজস্থলীতে মগ পার্টি’র সন্ত্রাসী কর্তৃক রাখাইন ব্যবসায়ীকে অপহরণ, ৫ লক্ষ টাকায় মুক্তি

0

রাঙামাটি ।। রাঙামাটির রাজস্থলীতে সেনা মদদপুষ্ট ‘মগ পার্টি’ নামধারী সন্ত্রাসীরা বাঙ্গালহালিয়া এলাকা থেকে মিথোয়াই রাখাইন (৫৬) নামে এক বাঁশ ব্যবসায়ীকে অপহরণ করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ আদায় করার অভিযোগ পাওয়া গেছে।

গত ৭ সেপ্টেম্বর ২০২১ দুপুরে বাঙালহালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাঁকড়াছড়ি পাড়া নামক স্থান থেকে সন্ত্রাসীরা মি. রাখাইনকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের দুই দিন পর গতকাল ১০ সেপ্টেম্বর ৫ লক্ষ টাকা মুক্তিপণের বিনিময়ে তাকে ছেড়ে দেয়।

অপরণের শিকার মিথোয়াই রাখাইনের বাড়ি কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রাইখালী বাজার পাড়া গ্রামে। তিনি পেশায় একজন বাঁশ ব্যবসায়ী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন (৭ সেপ্টেম্বর) মিথোয়াই রাখঅইন গাড়িতে বাঁশ লোড করার কাজ করছিলেন। এ সময় মংক্যচিং মারমার নেতৃত্বে মগ পার্টি’র একদল সেখানে উপস্থিত হয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরে অপহৃতের স্ত্রী ও আত্মীয়-স্বজনরা অপহরণকারী সন্ত্রাসীদের সাথে দেখা করতে গেলে সন্ত্রাসীরা তাদের কাছে থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

এরপর অনেক কাকুতি-মিনতি শেষে গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে সন্ত্রাসীরা ৫ লক্ষ টাকা মুক্তিপণের বিনিময়ে আহত অবস্থায় অপহৃত মিথোয়াই রাখাইনকে মুক্তি দিয়েছে বলে খবর পাওয়া গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More