রামগড়ে সেনাবাহিনী কর্তৃক ইউপিডিএফের মেসঘর ভাংচুর, লুটপাট

0

রামগড় প্রতিনিধি ।। খাগড়াছড়ির রামগড় উপজেলার হাচুক পাড়া নামক স্থানে সেনাবাহিনী কর্তৃক ইউপিডিএফ কর্মীদের ব্যবহৃত একটি মেসঘর ভাংচুর ও ঘরের জিনিসপত্র লুটপাট চালানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার (১৭ অক্টোবর ২০২০) ভোররাত ৪:০০টার দিকে সিন্দুকছড়ি জোন থেকে একদল সেনা সদস্য হাচুক পাড়ায় হানা দেয়। এ সময় সেনারা সেখানে অবস্থিত ইউপিডিএফ কর্মীদের ব্যবহৃত মেসঘরটিতে হামলা চালায় এবং ঘরটি ভেঙে চুরমার করে দেয়। অবশ্য এ সময় ঘরে কেউ ছিলেন না।

মেসঘরটি ভাংচুরের পর সেখান থেকে চলে যাবার সময় সেনা সদস্যরা ঘরে রাখা চাউল, হাড়ি-পাতিল, থালা-বাসন, তরিতরকারি, কাপড়চোপড়, সোলার, ফ্যানসহ যাবতীয় জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

এর আগে গভীর রাত ২টা/আড়াইটার দিকে দিকে সেনারা উপজেলার তবলা পাড়ায় হানা দিয়ে ইউপিডিএফ কর্মী খোঁজার নামে নিরীহ জনসাধারণকে হয়রানি করে বলে স্থানীয়রা জানান। এসময় জনমনে আতঙ্কের সৃষ্টি হয়।

সেনাবাহিনী কর্তৃক মেসঘর ভাংচুর্ ও জিনিসপত্র লুটপাটের ঘটনায় ইউপিডিএফের রামগড় ইউনিটের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More