রামগড়ে দুই পাহাড়ি তরুণীকে ধর্ষণের চেষ্টা!

0

রামগড় প্রতিনিধি ।। খাগড়াছড়ির রামগড় উপজেলার যৌথখামার এলাকায় খাগড়াছড়ি-ঢাকা সড়কে গত শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টার সময় সিএনজি চালক সেলিম মিয়া (পিতা: আবুল হোসেন) নামে এক সেটেলার যুবক দুই পাহাড়ি তরুণীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে।

ছুটির শেষে উক্ত দুই তরুণী মাটিরাঙ্গা থেকে তাদের কর্মস্থল চট্টগ্রামে যাওয়ার জন্য সিএনজি ভাড়া করেন। সেলিম মিয়া খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক দিয়ে না নিয়ে বারৈয়ারহাট দিয়ে চট্টগ্রাম পৌঁছে দেয়ার কথা বলে দুই তরুনীকে বারৈয়াটহাটের দিকে নিয়ে যায়। রামগড়ের যৌথখামার এলাকায় জনশূন্য স্থানে পৌছলে সেলিম মিয়া সিএনজি থামিয়ে তাদের ধর্ষণের চেষ্টা চালায়। মোটর সাইকেল যোগে এক ব্যক্তি রামগড়ের দিকে যাওয়ার পথে রাস্তায় টানা-হিচড়ে করতে দেখে তিনি মেয়েদের রক্ষা করতে মোটর সাইকেল থেকে নামতেই সেলিম মিয়া রাস্তায় সিএনজি ফেলে পাশের জঙ্গলে পালিয়ে যায়।

পরে ঘটনাটি পুলিশকে জানালে সিএনজিটি আটক করে নাম্বার অনুসারে পুলিশ সোনাইপুল থেকে রাত ৮টায় সেলিম মিয়াকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।
———————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More