রামগড়ে মিথ্যা মামলায় এক পাহাড়ি যুবককে আটক করেছে পুলিশ

0

Ramgarhরামগড় প্রতিনিধি।। খাগড়াছড়ি জেলার রামগড়ে মিথ্যা মামলায় জড়িত করে কমলা কুমার ত্রিপুরা(১৯) নামে এক পাহাড়ি যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুলাই) রাত ৮টার সময় রামগড় সদরের পাহাড়িকা মোটরস্ নামে একটি গ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

আটক কমলা কুমার ত্রিপুরা উপজেলার ১নং ইউনিয়নের গরুকাটা এলাকায় সেটলার বাঙালি কর্তৃক খুন হওয়া মানেন্দ্র ত্রিপুরার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কমলা কুমার ত্রিপুরা রামগড় কলেজ থেকে ২০১৬ সালের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এরপর তিনি পাহাড়িকা মোটরস্-এ ২ মাস যাবত শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। মঙ্গলবার রাত ৮টার সময় রামগড় থানার ওসির নেতৃত্বে পুলিশ তাকে গ্যারেজে কাজ করার সময় আটক করে নিয়ে যায়। তাকে গরুকাটা এলাকায় মিথ্যা ঘরপোড়া মামলায় আটক দেখানো হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল গরুকাটা এলাকায় নিজ বাড়ির পার্শ্ববর্তী জঙ্গল থেকে মানেন্দ্র ত্রিপুরার মস্তক, এক হাত-এক পা বিহীন গলিত লাশ উদ্ধার করা হয়। এরপর তার ছেলে কমলা কুমার ত্রিপুরা বাদী হয়ে সাতক্ষীরা থেকে বসতিস্থাপনকারী সেটলারদের বিরুদ্ধে রামগড় থানায় মামলা দিতে চাইলে পুলিশ প্রথমে মামলা নিতে গড়িমসি করে এবং পরে সুনির্দিষ্ট আসামীদের নাম বাদ দিয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে মামলা নেয়। এরপর তিনি আবারো কোর্টে সাতক্ষীরা থেকে বসতিস্থাপনকারী ৬ জন সেটলারকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ পাওয়া গেছে, ওসি মাইনুদ্দিন বিভিন্ন সময় কমলা কুমার ত্রিপুরার কাছ থেকে টাকা চেয়েছিলো এবং মামলা প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করেছিলো।
——————

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More