লংগুদুতে চার ইউপিডিএফ সদস্যকে গ্রেফতার

0

রাঙামাটি ।। রাঙামাটির লংগুদু উপজেলার কাট্টলীর ডলুছড়ি এলাকা থেকে রাঙামাটি সদর জোনের একদল সেনা সদস্য কর্তৃক চার ইউপিডিএফ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার (৩১ জুলাই ২০২১) ভোর সাড়ে ৫টার দিকে তাদেরকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ১. রুপায়ন চাকমা (৩৮) পিতা-মৃত ইন্দ্র সুর চাকমা, ২.ইন্টন চাকমা(৩৫) পিতা- মৃত হরিদাস চাকমা, ৩. সুবল কান্তি চাকমা(৫৫) পিতা মৃত, ধনঞ্জয় চাকমা ও ৪. আদে ধন চাকমা(১৯)।

জানা যায়, সাংগঠনিক কাজে কর্মরত ইউপিডিএফের উক্ত চার সদস্য কাট্টলীর ডলুছড়ি এলাকায় একটি বাড়িতে রাতযাপন করছিলেন। এ সময় গভীর রাতে রাঙামাটি সেনা জোন থেকে একদল সেনা সদস্য অটল চাকমা নামে এক দুর্বৃত্তকে সাথে নিয়ে ইঞ্জিনচালিত বোটযোগে গিয়ে উক্ত বাড়ি ও আশে-পাশের এলাকা ঘেরা্ও করে ফেলে এবং ভোর ৫:২০টার সময় তাদের হাতে অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম গুজিয়ে দিয়ে গ্রেফতার করে নিয়ে যায়।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত তাদেরকে থানায় হস্তান্তরের খবর পাওয়া যায়নি। তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More