লক্ষীছড়িতে বোরকা সন্ত্রাসী কর্তৃক ১ ব্যক্তি অপহৃত

0
খাগড়াছড়ি প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
লক্ষীছড়ি : খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার বর্মাছড়ি ইউনিয়নের কুদুকছড়ি বাজার এলাকা থেকে সেনা মদদপুষ্ট বোরকা পার্টির সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক আজ ২৭ জুলাই শনিবার ভোররাতে নিজ বাড়ি থেকে মগ্যা চাকমা(৪৫) নামে এক নিরীহ গ্রামবাসী অপহৃত হয়েছেন। তিনি কুদুকছড়ি বাজার পাড়ার চিবাগালা চাকমার ছেলে।অপহৃত মগ্যা চাকমা খুবই গরীব ও নিরীহ। তিনি ফটিকছড়ি উপজেলার নানুপুরের বাসিন্দা মো: শরীফের বাগানে চৌকিদার হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করেন।

জানা যায়, শনিবার ভোররাত আনুমানিক ৪টার দিকে গাছবন্যা এলাকা থেকে বোরকা পার্টির একদল সশস্ত্র সন্ত্রাসী কুদুকছড়ি বাজার পাড়ায় এসে হানা দেয়। এ সময় সন্ত্রাসীরা নিজ বাড়ি থেকে মগ্যা চাকমাকে অপহরণ করে নিয়ে যায়। কি কারণে তাকে অপহরণ করা হয়েছে তা জানা যায়নি। তবে এলাকাবাসীর ধারণা, সামাজিক বা ব্যক্তিগত আক্রোশের কারণে এ ঘটনা ঘটতে পারে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, বেশ কয়েকদিন ধরে স্থানীয় সন্ত্রাসী দল বোরকা পার্টি ও জেএসএস সন্তু গ্রুপের একটি যৌথ সশস্ত্র গ্রুপ  সেনাবাহিনীর সহযোগিতায় ফটিকছড়ির খিরাম এলাকার গাছবন্যা নামক স্থানে অবস্থান করছে। ফলে তাদের ভয়ে এলাকার জনগণ বর্তমানে চরম আতঙ্কে দিন যাপন করছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More