লক্ষীছড়িতে সেনাবাহিনীর আয়োজিত কনসার্ট বর্জনের ডাক

0

Laxmichari-261x300লক্ষীছড়ি  প্রতিনিধি।। খাগড়াছড়ির লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে আজ শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা মাঠে একটি কনসার্টের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে সেনাবাহিনীর আয়োজিত উক্ত কনসার্ট বর্জনের ডাক দিয়েছে এলাকার সচেতন নাগরিক সমাজসহ কয়েকটি সংগঠন।

উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে অন্যায়ভাবে আটক ও শান্তিপূর্ণ মিছিল-সমাবেশে সেনা-সেটলার কর্তৃক হামলার ঘটনা ধামাচাপা দিতে সেনাবাহিনী এই কনসার্টের আয়োজন করেছে বলে তারা অভিযোগ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে, নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক জনপ্রতিনিধি ও মুরুব্বী ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সিএইচটি নিউজ ডটকমকে বলেন, মূলত উপজেলা চেয়ারম্যান সুপার জ্যেতি চাকমাকে আটক পরবর্তী সংঘটিত নানা ঘটনাবলী আড়াল করতেই এই কনসা্র্ট আয়োজনের মাধ্যমে তারা জনগণকে ভুলিয়ে রাখতে চাইছে। তাদের এই কনসার্ট সফল হবে না। এলাকার জনগণ এই কনসার্ট অবশ্যই বর্জন করবে।

উল্লেখ্য, গত ১ জানুয়ারী দিবাগত রাত ২টার সময় লক্ষ্মীছড়ি জোনের সেনারা উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে তার সরকারি বাসভবনের দরজা ভেঙে ঢুকে ‘অস্ত্র উদ্ধার’ নাটক সাজিয়ে আটক করে ও শারিরীক নির্যাতনের পর মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে দেয়। এরপর থেকেই এলাকায় ব্যাপক প্রতিবাদ-বিক্ষোভ, জেলাব্যাপী সড়ক অবরোধ পালিত হয়। উপজেলা সদরের একমাত্র বাজারটিও বয়কট অব্যাহত রয়েছে।

আরো পড়ুন:

<<লক্ষীছড়ি বাজার বয়কট অব্যাহত রাখার আহ্বান জানিয়ে লিফলেট

————–
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More