লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৮ জন অপহৃত হওয়ার খবরটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক : ইউপিডিএফ

0

নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
UPDF flagখাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৮ জন ইউপিডিএফ কর্তৃক অপহৃত হয়েছেন বলে বিভিন্ন সংবাদ মিডিয়ায় প্রচারিত খবরটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমুলক উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সমন্বয়ক প্রদীপন খীসা।

আজ ২১ ডিসেম্বর শনিবার সংবাদ মাধ্যমকে দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যনসহ ৮ জনকে খাগড়াছড়ির স্বনির্ভর এলাকা থেকে ইউপিডিএফ কর্র্তৃক অপহরণ করা হয়েছে বলে আওয়ামী লীগ নেতাদের বরাত দিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম ফলাও করে প্রচার করে। যা একেবারেই মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমুলক। খাগড়াছড়িতে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ইউপিডিএফকে বেকায়দায় ফেলার জন্য এ ধরনের মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

বিবৃতিতে প্রদীপন খীসা বলেন, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী ও ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা ইউপিডিএফের সমর্থনেই নির্বাচিত হয়েছিলেন। এছাড়া তাদের সাথে আরো যারা রয়েছেন তারাও ইউপিডিএফের সমর্থক ও শুভাকাঙ্খী। তাই আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে লক্ষীছড়ি উপজেলায় তাদের করণীয় কি হতে পারে সেজন্য তাদেরকে নিয়ে একান্তে আলোচনা করা হয়েছে। যার কারণে তাদের মোবাইলগুলো বন্ধ থাকায় অনেকে সে সময় যোগাযোগ করতে পারেনি। আলোচনা শেষ করে তারা আজই লক্ষীছড়িতে ফিরে যাবেন।

বিবৃতিতে তিনি যে কারোর মিথ্যা ও বিভ্রান্তিমুলক অভিযোগের ভিত্তিতে এ ধরনের মিথ্যা অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য সকল সংবাদ মাধ্যমের প্রতি আহ্বান জানান। একই সাথে তিনি ষড়যন্ত্রকারীদের মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্যও সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More