লক্ষ্মীছড়িতে বোরকা পার্টির সন্ত্রাসী কর্তৃক দুই ব্যক্তিকে অপহরণ, পরে মুক্তি

0

সিএইচটিনিউজ.কম
Kidnap-2লক্ষ্মীছড়ি: খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার শিলাছড়ি থেকে দুই ব্যক্তিকে অপহরণের পর ১০ হাজার টাকা করে দেয়ার শর্তে ছেড়ে দিয়েছে সেনা মদদপুষ্ট বোরকা পার্টির সন্ত্রাসীরা। আজ ২২ আগস্ট শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- শিলাছড়ি গ্রামের কালা মোহন চাকমার ছেলে মোটর সাইকেল চালক নিরোধ চাকমা(৩৪) ও মংসাথোয়াই মারমার ছেলে গণতান্ত্রিক যুব ফোরামের সদস্য অংসিলা মারমা(২২)।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নিরোধ চাকমা মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হলে লক্ষীছড়ি সেনা জোন থেকে আনুমানিক মাত্র ২০০ গজ দূরত্বের শিলাছড়ি ব্রিজের কাছ থেকে বোরকা পার্টির সন্ত্রাসীরা তাকে ধরে নিয়ে যায়। একই সময় তারা অংসিলা মারমাকেও ধরে নিয়ে যায়। অপহরণের আধ ঘন্টা পর দুপুর ১২টার দিকে উভয়ে ১০ হাজার টাকা করে দেয়ার শর্তে সন্ত্রাসীরা তাদেরকে ছেড়ে দেয়। সেনা জোনের খুব কাছে প্রকাশ্যে দিনদুপুরে সন্ত্রাসীদের এহেন কর্মকান্ডে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে, গতকাল বৃহস্পতিবার বিকালে  পাহাড়ি ছাত্র পরিষদের নেতা-কর্মী ও সমর্থকরা লক্ষ্মীছড়ি বাজারে গেলে বোরকা পার্টির সন্ত্রাসীরা তাদের উপর হামলা করতে উদ্যত হয়। এ সময় পুলিশ ও সেনা সদস্যরা সেখানে উপস্থিত থাকলেও তারা সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহণ করেনি।
————–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More