লামায় অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

0
বান্দরবান প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম
 
লামা: বান্দরবানের লামায় ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা রইঙ্গা এলাকা থেকে দুইটি দেশীয় তৈরি বন্দুক, দুইটি কাতুর্জসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার ৬টার দিকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের নতুন পাড়ার বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে আরিফুল হক (৩৩) ও চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার আবদুস ছালামের ছেলে আতাউল্লাহ (৩৭)। আটককৃতদের রাত ৯টার সময় লামা থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জমি নিয়ে দীর্ঘদিন ধরে শাহ আলম ও মোজাম্মেল হকের সঙ্গে বিরোধ ছিল। এ নিয়ে একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার বিকেলে শাহ আলম জমিতে বনায়ন করতে যায়। খবর পেয়ে মোজাম্মেল হক অস্ত্র নিয়ে ঘটনাস্থলে যায় এবং আতংক সৃষ্টির জন্য তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

এ সময় স্থানীয়রা অপ্রীতিকর ঘটনা এড়াতে পার্শ্ববর্তী কাগজীখোলা ফাঁড়ি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ স্থানীয় জনতার সহায়তায় ঘটনাস্থল থেকে আতাউল্লাহকে একটি দেশীয় তৈরি বন্দুক, দুইটি কাতুর্জ এবং একটি গুলি রাখার বেলসহ আটক করেন।

এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি কাটা বন্দুক উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আরিফুল হক নামের আরও এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

কাগজীখোলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) মো. হায়দার আলী উদ্ধারকৃত অস্ত্র ও আটকদের রাত ৯টার সময় লামা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।  
 
লামা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হেলাল উদ্দিন ফারুকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আতাউল্লাহকে
  হাতেনাতে এবং আরিফুলকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। এ বিষয়ে অস্ত্র আইনে মামলা হয়েছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More