শিক্ষা দিবস উপলক্ষে কাল ঢাকায় পিসিপি’র র‌্যালী ও সমাবেশ

0
নিজস্ব প্রতিবেদক, সিএইচটিনিউজ.কম
ঢাকা : মাতৃভাষায় প্রাথমিক শিক্ষার নিশ্চয়তা ও জীবনের নিরাপত্তা বিধান এবং তাইন্দং হামলার শিকার শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আগামীকাল ১৭ ই সেপ্টেম্বর শিক্ষা দিবস উপলক্ষে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) ঢাকায় র‌্যালী ও সমাবেশের আয়োজন করেছে। সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হবে বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।উক্ত র‌্যালী ও সমাবেশে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের সাথে ৩ আগস্ট খাগড়াছড়ির তাইন্দং-এ সেটলার হামলার শিকার ও ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীরাও অংশগ্রহণ করবে। আক্রান্ত শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে সাহস ও অনুপ্রেরণা যোগাতে সমাবেশে অংশগ্রহণ করার জন্য পাহাড়ি ছাত্র পরিষদ ঢাকাস্থ সর্বস্তরের ছাত্রদের প্রতি আহ্বান জানিয়েছে।

এছাড়াও দিবসটি উপলক্ষে খাগড়াছড়ি এবং রাঙামাটির বিভিন্ন উপজেলায়ও  মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে বলে পিসিপি’র সূত্রে জানা গেছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More