সন্তু গ্রুপের নিষেধাজ্ঞার কারণে ৩ সপ্তাহ ধরে এলাকার জনগণ সুবলং বাজারে আসতে পারছেন না

0
রাঙামাটি প্রতিনিধি
সিএইচটিনিউজ.

রাঙামাটির সুবলং বাজারে আসতে সন্তু গ্রুপ বাধা দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। সন্তু গ্রুপের নিষেধাজ্ঞার ফলে গত তিন সপ্তাহ ধরে এলাকার জনগণ সুবলং বাজারে আসতে পারছেন না। ফলে এলাকার জনগণ চরম অসুবিধার মধ্যে দিন যাপন করতে বাধ্য হচ্ছেন।
এলাকার জনগণের সাথে কথা বলে জানা যায়, সুবলং-এ ইউপিডিএফর কার্যক্রমে ব্যাঘাত সৃষ্টির লক্ষ্যে সন্তু গ্রুপ জনগণকে বাজারে আসা বন্ধ করে দিয়েছে। সুবলং বাজারে গেলে মেরে ফেলা হবে বলে হুমকি দিচ্ছে। শত চেষ্টা করেও সন্তু গ্রুপ সুবলং এলাকাটিনিজেদেরনিয়ন্ত্রণ নিতে না পেরে এ জনদুর্ভোগ সৃষ্টি করছে বলে এলাকার জনগণ অভিযোগ করেছেন। তারা অবিলম্বে এ নিষেধাজ্ঞা তুলে নেয়ার জন্য সন্তু গ্রুপের প্রতি আহ্বান জানিয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক সুবলং এলাকার এক ব্যক্তি সিএইচটি নিউজ বাংলাকে বলেন, সন্তু গ্রুপ জনগণকে সুবলং বাজারে আসা বন্ধ করে দিয়ে ভুল করছে। জনগণকে কষ্ট দিয়ে কোন সংগঠন সুফল পেতে পারে না। কাজেই জনগণের কষ্ট লাঘবে সকল সংগঠনকে একসাথে কাজ করা প্রয়োজন।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে সন্ত্র গ্রুপ সুবলং বাজার থেকে ইউপিডিএফকে হটিয়ে দিতে মরিয়া হয়ে কার্যক্রম চালাচ্ছ। কিন্তু কোন কিছুতে কুলিয়ে উঠতে না পেরে সাধারণ জনগণকে বাজারে আসা বন্ধ করে দিয়ে ফায়দা লুটতে চাচ্ছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More