সন্ত্রাসবিরোধী আইন জনগণের বিরুদ্ধে করা হয়েছে: বদরুদ্দিন উমর

0
নিজস্ব প্রতিবেদক
সিএইচটিনিউজ.কম
ঢাকা: সন্ত্রাসবিরোধী আইন-২০১৩ জনগণের বিরুদ্ধে করা হয়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় মুক্তি কাউন্সিল এবং ফ্যাসিবাদ ও সাম্রাজ্যবাদবিরোধী জোটের সভাপতি বদরুদ্দিন উমর।মঙ্গলবার বিকেলে জাতীয় জাদুঘরের সামনে জোটের মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন, “সমাজের সর্বত্র ফ্যাসিবাদের চর্চা হচ্ছে। এটা শাসক শ্রেণীর ফ্যাসিবাদ। এটা আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতও করছে।”

তিনি বলেন, “সন্ত্রাস দমন আইন জনগণের বিরুদ্ধে করা হয়েছে। দেশের সর্বত্র রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে। জনগণকে এই আইন প্রতিহত করতে হবে। ”

তিনি আরো বলেন, “বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচনে জিতলেও এতে জনগণের কোনো লাভ নেই। এতে লাভ হয়েছে বিএনপির। এদেরক উখাত করতে হবে। ”
এসময় আরো বক্তব্য দেন, ফ্যাসিবাদ ও সাম্রাজ্যবাদবিরোধী বিরোধী জোটের সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আকমল হোসেন, সদস্য অধ্যাপক ম. নুরুন নবী, ড. হাসিবুর রহমান, নয়া গণতান্ত্রিক গণমঞ্চের আহ্বায়ক মাসুদ খান, জাতীয় মুক্তি কাউন্সিলের সম্পাদক ডা. ফয়জুল হাকিম লালা প্রমুখ। (সূত্র: বিডিটুডে.নেট)

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More