সাজেকের মাচলঙে এক নিরীহ ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী!

0

সিএইচটি নিউজ ডটকম
Sajekসাজেক(রাঙামাটি): রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউনিয়নের মাচলঙে আজ ১ জানুয়ারি শুক্রবার বিকালে মনশান্তি চাকমা (২৭) নামে এক নিরীহ ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী।

আটক মনশান্তি চাকমা মাজলঙের রবীন্দ্র চাকমার ছেলে।

জানা যায়, শুক্রবার সকালে মনশান্তি চাকমা মাচলঙের ৯ নম্বর এলাকায় নিজ বাগানে কাজ করতে যান। সেখান থেকে বিকাল সাড়ে ৩টার সময় একদল সেনা সদস্য তাকে আটক করে সেনাবাহিনীর পোশাক পরে দিয়ে মাচলং ক্যাম্পে নিয়ে আসে। উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সকালে ওই এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রোবাস পুড়িয়ে দেয় অজ্ঞাতনামা ব্যক্তিরা। এই ঘটনাকে কেন্দ্র করে সেনাবাহিনী ওই এলাকায় অভিযান পরিচালনা করছে।

স্থানীয় এক ব্যক্তি সিএইচটি নিউজকে জানান, যাকে আটক করা হয়েছে তিনি নিরীহ ব্যক্তি। তিনি তার বাগানে কাজ করতে গিয়েছিলেন। মাইক্রোবাস পুড়ে দেয়ার ঘটনার সাথে তিনি কোনভাবেই সম্পৃক্ত নন।

সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে সন্ধ্যা সোয়া ৬টার দিকে মাচলং ক্যাম্প থেকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। নির্দেশ দেওয়া হয়েছে যেখানে মাইক্রোবাস পুড়ে দেয়ার ঘটনা ঘটেছে তার আশে-পাশে যে তিন পরিবার পাহাড়ি বসবাস করছে তাদেরকে সেখান থেকে চলে যেতে হবে।
——————

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More