সাজেকে ইউপিডিএফ’র তিন সদস্যকে গুলি করে হত্যা

0

সাজেক(রাঙামাটি) : রাঙামাটির সাজেক ইউনিয়নের গঙ্গারাম করল্যাছড়িতে ইউপিডিএফ-এর তিন সদস্যকে গুলি করে হত্যা করেছে সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র সন্ত্রাসীরা। আজ সোমবার (২৮ মে ২০১৮) সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- স্মৃতি চাকমা(৫০), অতল চাকমা(৩০) ও সঞ্জীব চাকমা(৩০)। এর মধ্যে সঞ্জীব চাকমা গণতান্ত্রিক যুব ফোরামের বাঘাইছড়ি উপজেলা শাখার সদস্য বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার রাতে সেনাবাহিনীর নিরাপত্তা প্রহরায় একটি মাইক্রোবাসে করে  সংস্কারবাদী(জেএসএস)-এর ১০-১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসীকে ওই এলাকায় নিয়ে যাওয়া হয়। আজ সোমবার সকাল ৭টার দিকে ওঁৎ পেতে থাকা উক্ত সন্ত্রাসী দলটি সেখানে একটি বাড়িতে অবস্থানরত ইউপিডিএফ সদস্যদের ওপর অতর্কিতে সশস্ত্র হামলা চালায়। সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই স্মৃতি, অতল ও সঞ্জীব নিহত হন।

সন্ত্রাসী দলটি বর্তমানে বাঘাইহাট সেনা জোনের কয়েক গজ দূরত্বে অবস্থান করে ভাতের অর্ডার দিয়েছে বলে জানা গেছে। তবে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করছে না বলে এলাকাবাসী অভিযোগ করছেন।

——————
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More