সাজেকে নিরীহ দুই ব্যক্তির বাড়ি পুড়িয়ে দিয়েছে সেনাবাহিনী!

0

বাঘাইছড়ি প্রতিনিধি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নে ৭নং ওয়ার্ডের মিদিঙ্গাছড়ি এলাকায় আজ শনিবার (৩ মার্চ ২০১৮) বিকালে নিরীহ দুই ব্যক্তির বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সেনাবাহিনী।

যাদের ঘর পুড়িয়ে দেয়া হয় তারা হলেন- অমূল্য রতন চাকমা, পিতা- মৃত লক্ষ্মীধন চাকমা  ও সোনাধন চাকমা, পিতা মনু রঞ্জন চাকমা।

জানা যায়, আজ সকালে অমূল্য রতন চাকমা ও সোনাধন চাকমা তাদের পরিবারের লোকজনসহ পার্শ্ববর্তী জঙ্গলে ফুলঝাড়ু সংগ্রহ করতে যান। তাদের বাড়িতে আর কেউ ছিলেন না। বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে বাঘাইহাট জোন থেকে সেনাবাহিনীর একটি দল সেখানে গিয়ে বাড়িতে লোকজন না থাকার অজুহাতে উক্ত দুই ব্যক্তির বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এতে বাড়ি দুটি সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে সাজেকের বিভিন্ন এলাকায় ‘সন্ত্রাসী” খোঁজার নামে বাঘাইহাট জোনের সেনারা অপারেশন চালাচ্ছে। বর্তমানেও তাদের অপারেশন অব্যাহত রয়েছে। এতে করে এলাকার নিরীহ লোকজন নানা হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
—————-
সিএইচটিনিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্রউল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More