সাভারে ভবন ধসে নিহত ও আহত শ্রমিকদের ক্ষতিপূরণ এবং হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবিতে চট্টগ্রামে গণতান্ত্রিক যুব ফোরামের বিক্ষোভ

0
Protes rally in chittagongচট্টগ্রাম প্রতিনিধি
সিএইচটিনিউজ.কম

চট্টগ্রাম: গত ২৪ এপ্রিল সাভারে বহুতল ভবন ধসে নিহত ও আহত শ্রমিকদের যথাযথ ক্ষতিপূরণ এবং হত্যাকান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের শাস্তির দাবিতে গণতান্ত্রিক যুব ফোরাম চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

“শ্রমিক হত্যা বন্ধ কর, শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত কর” শ্লোগানে আজ ৩০ এপ্রিল মঙ্গলবার বিকালে গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগ অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি চট্টগ্রামের দোস্ত বিল্ডং-এর সামনে থেকে শুরু হয়ে প্রেসক্লাবে এসে শেষ হয়। মিছিল শেষে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার নেতা বিজয় চাকমা ও সুবল চাকমা এবং পাহাড়ি ছাত্র পরিষদের চট্টগ্রাম মহানগর শাখার নেতা রসকিট চাকমা প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা ভবন ধসে নিহত ও আহতদের যথাযথ ক্ষতিপূরণ প্রদান এবং হত্যাকান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
 ———–

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More