সুধাসিন্ধু খীসার গাড়িতে গুলির ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জেএসএস’র

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
রাঙামাটির রাজস্থলীতে নির্বাচনী প্রচারণা শেষ করে ফেরার পথে ২৯৯ নং রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী সুধাসিন্ধু খীসাকে বহনকারী গাড়িতে গুলিবর্ষণের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেএসএস(এমএন লারমা)।

সংগঠনের সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ ২৪ ডিসেম্বর মঙ্গলবার বেলা আনুমানিক ১২টায় রাজস্থলী উপজেলা সদর থেকে নির্বাচনী প্রচারণা শেষে রাঙামাটি ফেরার পথে মুসলিম ব্লগ গাইন্দ্যা এলাকায় পৌঁছলে সুধাসিন্ধু খীসাকে বহনকারী গাড়ী লক্ষ্য করে কতিপয় অস্ত্রধারী গুলি চালায়। এতে তাঁকে বহনকারী গাড়িতে ২ রাউন্ড গুলি আঘাত হানে। তাঁর সাথে পুলিশ এস্কট থাকাতে তিনি এবং তার সহকর্মীরা প্রাণে রক্ষা পায়। সন্তু লারমার সন্ত্রাসী সুবর্ণ চাকমা ওরফে রবিন-এর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের বিরদ্ধে নির্বাচনী আচরণ বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে।

এছাড়া রাঙামাটি শহরের রাঙ্গাপানি এলাকায় সন্তু লারমার সমর্থকরা সুধাসিন্ধু খীসার নির্বাচনী পোস্টার ছিড়ে দিয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More