সুবলঙে সেনাবাহিনীর অভিযান: বাড়িঘরে তল্লাশি

0

রাঙামাটি প্রতিনিধি, সিএইচটিনিউজ.কম
আজ ১৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকাল ৬টার সময় রাঙামাটি সেনা জোনের জনৈক ক্যাপ্টেনের নেতৃত্বে একদল সেনা বাঙামাটির বরকল উপজেলার সুবলঙ ইউনিয়নের চিলাক ডাক গ্রামে অভিযান চালিয়েছে। সেনারা রাতে গিয়ে সেখানে অবস্থান নেয় এবং পুরো গ্রামটি ঘেরাও করে রাখে৷ সকাল ছয় টার দিকে তারা অপারেশন শুরু করে৷ এ সময় সেনারা উত্তম চাকমা ও রবিচান চাকমার বাড়িতে ব্যাপক তল্লাশি চালিয়ে বাড়ির সকল জিনিসপত্র তছনছ করে দেয়৷ সেনাদের সাথে মুখোশ পরিহিত অবস্থায় তিন জন লোক ছিল। তাদের মধ্যে থেকেজেএসএস সদস্য হরিশ্চন্দ্র চাকমা ওরফে মিহির চাকমাকে এলাকাবাসী চিনতে পারলেও বাকীদের চিনতে পারেননি।

তল্লাশি চালানোর পরও কোন কিছু না পেয়ে ক্যাম্পে চলে যাবার সময় জনৈক ক্যাপ্টেন বলেন যে, ইউপিডিএফ রেজিষ্ট্রিকৃত সংগঠন নয়৷ ইউপিডিএফ করলে মরতে হয়। গতবারে এখানে ইউপিডিএফ-এর ৪ জন মারা গেছে। কাজেই তোমরা ইউপিডিএফ করোনা৷ জনৈক ক্যাপ্টেন নারীদের উদ্দেশ্যে বলেন যে, তোমাদের ছেলেদেরকে ইউপিডিএফ-এর সাথে কাজ করতে দেবে না। তিনি আরো বলেন যে, জেএসএস রেজিষ্ট্রিকৃত সংগঠন। কাজেই জেএসএস করলে কোন অসুবিধা হবে না। এ সময় জনৈক ক্যাপ্টেন তার সাথে যোগাযোগ করার জন্য একটি মোবাইল নাম্বারও দিয়ে আসেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More