স্বপন চাকমাকে অপহরণের প্রতিবাদে গুইমারায় শিক্ষার্থীদের বিক্ষোভ

0

গুইমারা প্রতিনিধি ।। গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র স্বপন চাকমাকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা

আজ সোমবার (০৪ জানুয়ারি ২০২১) বেলা ১১টায় গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা গুইমারা বাজারে এক বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলে নেতৃত্ব দেন স্বপন চাকমার সহপাঠী তরণশীল চাকমা।

এ সময় তারা স্বপন চাকমাকে অপহরণের প্রতিবাদে বিভিন্ন শ্লোগান দেন।

বিক্ষোভ মিছিল শেষে সাংবাদিকদের সামনে শিক্ষার্থীরা বলেন, ‌‘গতকাল (রবিবার) স্বপন চাকমা স্কুলের ভর্তি সংক্রান্ত কাজে বাড়ি থেকে স্কুলে আসার পথে গুইমারা বাজার হতে চিহ্নিত সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে গেছে। আমরা অবিলম্বে তাকে ‍উদ্ধারের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি’।

উল্লেখ্য, গতকাল রবিবার (০৩ জানুয়ারি ২০২১) সকালে স্কুলে ভর্তি সংক্রান্ত কাজের জন্য বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে গুইমারা বাজার থেকে নবীন চাকমা, সুলেন চাকমাসহ কয়েকজন সেনা মদদষ্ট সন্ত্রাসী স্বপন চাকমাাকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। বিভিন্ন মিডিয়ার কাছে সন্ত্রাসীরা অপহরণের বিষয়টি স্বীকারও করেছে। কিন্তু রহস্যজনক কারণে প্রশাসন এখনো অপহৃত স্কুলছাত্র স্বপন চাকমাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে কোন পদক্ষেপ নেয়নি।

এদিকে অপহরণকারী সন্ত্রাসীরা স্বপন চাকমার মুক্তির বিনিময়ে পরিবারের কাছ থেকে মোটা অংকের মুক্তিপণ দাবি করছে বলে জানা গেছে।

 


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More