হিল উইমেন্স ফেডারেশনের পানছড়ি থানা শাখার ৩য় কাউন্সিল সম্পন্ন

0

HWF council Panchari, 30.03.17

পানছড়ি: “নারীদের নিরাপত্তা ও সম্ভ্রম রক্ষার্থে ঐক্যবদ্ধ হোন, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী ধর্ষণ, হত্যা, নির্যাতনে বিরুদ্ধে রুখে দাঁড়ান” এই আহ্বানে গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ ২০১৭) সকাল সাড়ে দশ টায় পানছড়ি উপজেলা সদরে হিল উইমেন্স ফেডারেশ পানছড়ি থানা শাখার ৩য় কাউন্সিল সম্পন্ন হয়েছে।

কাউন্সিল অধিবশন শুরুতে সকল শহীদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। কাউন্সিল অধিবেশনে হিল উইমেন্স ফেডারেশনের থানা শাখার কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক ঝিনুকা চাকমার সভাপতিত্বে, সদস্য সচিব মেকি চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি মিনাকী চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা সভাপতি রুপায়ন চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) পানছড়ি উপজেলা শাখার সভাপতি জুয়েল চাকমা ও পুজগাঙ ইউপি সদস্য সঞ্চয় চাকমা প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিল প্রস্ততি কমিটি সদস্য গৌরিকা চাকমা।

কাউন্সিল থেকে বক্তারা, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী নির্যাতন, ধর্ষণ, অপহরণের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে জোরদার করার জন্য নারী সমাজের প্রতি আহ্বান জানান।

পরে কাউন্সিল অধিবেশনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ঝিনুকা চকমাকে সভাপতি, মেকি চাকমাকে সাধারণ সম্পাদক ও রেন্টি চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করেন হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক অবনিকা চাকমা।
——————–

সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More