সংস্কার-মুখোশ সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার প্রতিবাদে

২০ আগস্ট খাগড়াছড়ি জেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক তিন সংগঠনের

0

খাগড়াছড়ি : খাগড়াছড়ির সদরের স্বনির্ভর ও পেরাছড়ায় ইউপিডিএফ-ভুক্ত সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের উপর সেনা-মদদপুষ্ট জুম্ম/পাহাড়ি রাজাকার জেএসএস সংস্কারবাদী-নব্যমুখোশ বাহিনীর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম ও হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা আগামী ২০ আগস্ট ২০১৮ সোমবার খাগড়াছড়ি জেলায় আধাবেলা  শান্তিপূর্ণ সড়ক অবরোধ কর্মসূচি পালন করবে।

আগামী ২২ আগস্ট মুসলিম সম্প্রদায়ের ঈদ উৎসব ও সরকারী ছুটির কথা বিবেচনা করে এই সংক্ষিপ্ত অবরোধের ঘোষণা দেয়া হয়েছে বলে পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্ততে জানানো হয়েছে।

অবরোধের সময় এম্বুলেন্স, রোগী বহনকারী যান, ফায়ার সার্ভিস, জরুরী বিদ্যুৎ-পানি ও ওষধ সরবরাহকারী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে।

জেলার সকল যানবাহন মালিক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সকলকে উক্ত শান্তিপূর্ণ অবরোধ কর্মসুচিতে সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।
——————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More