২০ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে পানছড়ি থেকে অপহৃত জুম্ম শরণার্থী নেতাকে ছেড়ে দিয়েছে সন্তু গ্রুপ

0

সিএইচটিনিউজ.কম
Foloup1পানছড়ি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পুজগাঙের মধুমঙ্গল পাড়া থেকে অপহৃত ভারত প্রত্যাগত জুম্ম শরণার্থী নেতা (চেঙ্গী ইউনিয়নের প্রজেক্ট চেয়ারম্যান) নন্দজয় চাকমাকে অপহরণের ৫ দিন পর ২০ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দিয়েছে জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা। গত ১৬ জুন নিজ বাড়ি থেকে সন্ত্রাসীরা তাকে অপহরণ করেছিল। গতকাল ২১ জুন শনিবার বিকালে পুজগাঙ থেকে প্রায় ১৫ কিলোমটার উত্তরে ভারত সীমান্তবর্তী কেস্তমনি পাড়া এলাকা তাঁকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, গত ১৬ জুন রাতে অপহরণের পর সন্ত্রাসীরা নন্দজয় চাকমাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে সন্ত্রাসীরা তাঁর পরিবারের কাছ থেকে মোটা অংকের মুক্তিপণ দাবি করে আসছিল। অনেক দেন-দরবারের পর সন্ত্রাসীরা ২০ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দিতে রাজী হলে গতকাল শনিবার পরিবারের লোকজন নির্ধারিত ২০ লাখ টাকা মুক্তিপণ দিয়ে সন্তু গ্রুপের সন্ত্রাসীদের কবল থেকে তাঁকে ছাড়িয়ে নিয়ে আসেন। মুক্তি পাওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে তিনি নিজ বাড়িতে এসে পৌঁছেছেন বলে পরিবারের লোকজন নিশ্চিত করেছেন।

তবে, এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি।
———–

সিএইচটিনিউজ.কম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More